সোমবার, ৬ জুন, ২০১১

আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!

আমার এই পোস্ট শিরোনামহীন তাই এই ভাবে বলতে হল ” আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে পিসি তে অনেক বড় ভূমিকা পালন করি ” !!!
Hide your IP আমাকে কি চিনেন ??
box150g আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!

আইপি এড্রেস (IP Address) এর সম্পূর্ন ইংরেজী রূপ Internet Protocol Address । আইপি  ইন্টারনেট  এ  আপনার কম্পিউটারের পরিচয় বহন করে  । আপনি সে ওয়েবসাইট ভিজিট করেন না কেন সে ওয়েবসাইট আপনার ip আপনার কোথায় আছেন তা বুজতে সক্ষম !!! তাই আপনি আইপি HIDE করলে কেউ বুজতে পারবে না icon smile আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !! আপনি কোথায় আছেন !!!
RealHideIP v4.0.7.6 Portable.exe – 8.4 MB

180467 1420007479116 1800564221 781593 1935865 n আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!  

Internet Download Manager নামে আমাকে সবাই চিনে সবাই আমাকে ভালোবাসে আর  IDM বলে ডাকে icon smile আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!
আমার কাজ ডাওনলোড করা , যে কোন ওয়েব সাইট থেকে আমি ওয়েব ভিডিও  DOWNLOAD করতে পারি !!!
রিজিউম সাপোর্ট করি আর কি করতে পারি icon smile আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!
ডাওনলোড করেন  DM.6.06.Beta.3.Sile 3.3 MB

Defraggler

1 আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!

আপনারা যারা কম্পিউটার ব্যবহার করেন ডিস্ক ডিফ্র্যাগ করা সম্পর্কে জানেন এবং এর গুরুত্ত সম্পর্কেও অবগত আছেন। ১-২  মাসে কমপক্ষে  একবার সবগুলো ড্রাইভ ডিফ্র্যাগ করা উচিত।
ডাওনলোয়ড করুন এখান থেকে  Defraggler.exe – 1.6 MB

CCleaner 3.03.1366 PORTABLE

আমাকে আপনারা চিনেন খুব ভালো করে আমি আপনার পিসি কে সবসময় পিসি clean করতে ভালোবাসি
প্রতিদিন আমাদের কম্পিউটার এর junk ফাইল temp ফাইল recent অব্যবহৃত রেজিস্ট্রি কী সহ আর অনেক ধরনের হাবিজাবি আমি clean করতে ভালোবাসি icon smile আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !! পরিস্কার পরিচ্ছনতার এই কাজের জন্য আপনার আমাকে প্রয়োজন হবে icon smile আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!


96695602355107864828197358822911 আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!

আপনি আমাকে দিয়ে আনইন্সটল করতে পারবেন আমাকে DOWNLOAD করেন CLICK Here Start D0WNLOAD 

15hn9t0 আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!



আমি Revo Uninstaller  পিসি থাকা সফটওয়ার কে   Uninstall করে থাকি CLICK Here Start D0WNLOAD



আজ এই টুকুই ভালো থাকবেন
18561 আমরা সফটওয়্যার হিসাবে অনেক ছোট হতে পারি , তবে একটি পিসিতে অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করি !!! সবাই আমাদের ভালোবাসে !!

তথ্যসূত্রঃ লিংক
 

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন