সোমবার, ৩০ মে, ২০১১

আমার মত অলস হলে মাত্র ৮kb এর সফটটি ব্যবহার করে দেখতে পারেন !!!

আসসালামুয়ালাইকুম,আশা করি সকলেই ভালো আছেন।আজ আমি আপনাদের জন্য CD Drive এর ১টা ছোট সফট শেয়ার করবো।আমি একটু অলস প্রকৃতির ছেলে,তাই কিভাবে চেয়ারে বসে পিসি এর কাজ করবো তাই চেষ্টা করি।আমার টেবিল থেকে CPU টা ১টু দূরে,তাই CD Drive open করতে আমাকে বারবার উঠতে হত,তাই খুজতে লাগলাম কিভাবে বসে এই কাজ টা করা যাই।খুঁজতে খুঁজতে একদিন এমন ১টা পোর্টেবল সফট পেয়ে গেলাম,যা দিয়ে বসে বসে CD Drive open & eject করা যাবে।আপনি শুধু ডাবল ক্লিক করে CD Drive open&eject করতে পারবেন।সফটটির সাইজ মাত্র ৩২kb(download size 8kb)।আমার মতো আপনি ও যদি অলস হোন তাহলে try করে দেখতে পারেন।
ডাউনলোড এর জন্য এইখানে ক্লিক করুন
Exact Audio Copy Medium আমার মত অলস হলে মাত্র ৮kb এর সফটটি ব্যবহার করে দেখতে পারেন !!!


তথ্য সংগ্রহঃ লিংক

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন