মঙ্গলবার, ৩১ মে, ২০১১

সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!

আসসালামু আলাইকুম, সবাইকে আমার সালাম ও শুভেচ্ছা জানিয়ে আজকের টিপস শুরু করছি। কেমন আছেন সবাই? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন। আপনি কি ১০ সেকেন্ড এ একটি YAHOO ID বানাতে চান । তবে আজ তা আপনারা ডাউনলোড করে নিন  INSTALL করতে হবে না । এটি আমি ৩ মাস আগে খুব কষ্ট করে বের করি একটি  ওয়েব সাইট থেকে । এই সফটওয়্যার টি আমি অনেক FRIEND কে দিয়েছিলাম  আমার ফাইল থেকে ৫০ বার ডাওনলোড হয় । তারা সফটওয়্যার টি নিয়ে ব্যবসা করে । খুব খারাপ লাগছে SOFTWARE টি অন্য ওয়েব সাইট শেয়ার করা হয় । তবে ভালো এই যে এই MAIL দিয়ে আপনি

ইন্টারনেটের এর মাধ্যমে

সুন্দরবনকে ভোট দিন

সুন্দরবন কে ভোট দেয়ার শেষ সময় আগামি ১০ ই নভেম্বর।


113 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!






আমার দিয়া ফাইল টা ওপেন করলে এই ২টা ফাইল পাবেন IR-IDMaker ওপেন করুন
26 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!
এই  Broad টা ওপেন হবে  তারপর START BUTTON এ CLICK করুন 34 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!! আমার মত setting গুলো করে নিন53 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!! CAPTURE গুলো করে ফেলুন  তারপর  CREATE তে CLICK করুন তারপর একটি MAIL হবে,
82 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!
আপনারা কি IR-IDMaker ফাইল এর ভিতর একটি Created Bots নামের NOTE PAD দেখছেন কি ??? এটার ভিতর ইমেইল আর PASSWORD পাবেন । যেমন , Created Bots নামের NOTE PAD OPEN করেন ,
123456789 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!
18560 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!
polash সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!



18561 সফটওয়্যার দিয়ে ১০ সেকেন্ডে একটি YAHOO ID বানান !!!!!
আজ এই টুকুই ভালো থাকবেন


তথ্যসূত্রঃ লিংক

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন